• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় প্রশাসনের অবহেলা পেয়েছে তদন্ত কমিটি


[১]নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় প্রশাসনের অবহেলা পেয়েছে তদন্ত কমিটি

আমাদের নতুন সময় : 30/10/2020

নূর মোহাম্মদ : [২] বৃহস্পতিবার বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া এবং বিচারপতি মহিউদ্দিন শামীমের বেঞ্চে তদন্ত প্রতিবেদন উপস্থাপন করা হয়। প্রতিবেদনে বলা হয়, ওই ঘটনায় মহিলার স্বামীর সম্পৃক্ততা ছিল। ওই এলাকার চৌকিদার, মেম্বার-চেয়ারম্যান, বেগমগঞ্জ থানার ওসি এবং এএসপির অবহেলা ছিল। এদের সবার বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রতিবেদনে সুপারিশ করা হয়।
[৩] প্রধান অভিযুক্ত দেলোয়ার রাজনৈতিক ছত্রছায়ায় এই ক্ষমতা পেয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়। আর সুন্দর প্রতিবেদনের জন্য কমিটিকে ধন্যবাদ জানান হাইকোর্ট। স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে নিজ ঘরে ধর্ষণচেষ্টা ও বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় সামাজিক মাধ্যমে থাকা ভিডিও ফুটেজের একটি কপি সংরক্ষণ করে বাকিগুলো সরানো হয়েছে বলে আদালতে জানিয়েছে বিটিআরসি।
[৪] এর আগে গত ৫ অক্টোবর ঘটনাটি আদালতের নজরে আনার পর ফুটেজ সরানোর নির্দেশ দিয়েছিলেন হাইকোর্ট। ওই নারীর পরিবারকে সব ধরনের নিরাপত্তা দিতে নোয়াখালীর পুলিশ সুপারকে নির্দেশ দেওয়া হয়। একইসঙ্গে ঘটনার বিষয়ে ভিকটিমের বক্তব্য নিতে পুলিশের কোনো অবহেলা আছে কিনা, তা অনুসন্ধান করতে কমিটি করে দেন আদালত। সম্পাদনা: শাহানুজ্জামান টিটু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]