[১]আজ পালিত হবে কমিউনিটি পুলিশ দিবস

আমাদের নতুন সময় : 31/10/2020

ইসমাঈল ইমু : [২] ‘মুজিববর্ষের মূলমন্ত্র-কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে এবারের কমিউনিটি পুলিশিং ডে পালিত হতে যাচ্ছে। পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধির জন্য কমিউনিটি পুলিশিং বিশেষ ভূমিকা পালন করে আসছে।
[৩] ডিএমপির আটটি অপরাধ বিভাগে পৃথক কর্মসূচি পালনের মাধ্যমে দিবসটি উদযাপন করা হবে। মহামারী করোনাভাইরাসের কারণে কেন্দ্রীয়ভাবে কোন অনুষ্ঠানের আয়োজন থাকছে না। শুধুমাত্র প্রতিটি ডিভিশনে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি পালিত হবে।
[৪] কমিউনিটি পুলিশিং এর কার্যক্রমকে আরও তরান্বিত ও উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধির লক্ষ্যে প্রতিটি বিভাগের সেরা কমিউনিটি পুলিশিং অফিসার ও সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। [৫] ডিএমপির বিভিন্ন বিভাগে আয়োজিত অনুষ্ঠানে শিশুদের বিশেষ করে মেয়ে শিশুদের রক্ষণাবেক্ষণ ও নিরাপত্তার ব্যাপারে পিতামাতা ও পরিবারের অন্যদের ভূমিকা এবং নারী ও শিশুর যেকোন ধরণের বিপদে বা জরুরী প্রয়োজনে জাতীয় জরুরী সেবা ৯৯৯, ১০৯ অথবা ডিএমপির কুইক রেসপন্স টিমের হটলাইন ০১৩২০-০৪২০৫৫ নম্বরে ফোন করে সহায়তা গ্রহণ করার বিষয়ে সচেতনতামূলক প্রচার-প্রচারণা চালানো হবে। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]