[১]ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা সুনামগঞ্জে গ্রেপ্তার

আমাদের নতুন সময় : 18/11/2020

ইমন রাজা: [২] ফেসবুক লাইভে দা উঁচিয়ে ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
[৩] মঙ্গলবার সকালে সিলেট র‌্যাব-৯ ও সুনামগঞ্জের র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে দক্ষিণ সুনামগঞ্জের মাইগাঁও থেকে গ্রেপ্তার করে। পরে তাকে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়।
[৪] এরআগে, সোমবার মহসিন তালুকদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে জালালাবাদ থানায় এসআই মাহবুব মোর্শেদ বাদী হয়ে মামলা করেন।
[৫] মহসিন তালকুদার জালালাবাদ শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে।
[৬] সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্লাহ তাহের জানান, সুনামগঞ্জ থেকে র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালিয়ে মহসিন তালুকদারকে গ্রেপ্তার করেছে।
[৭] এরআগে, রোববার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে ফেসবুক লাইভে দা উঁচিয়ে হত্যার হুমকি দেন মহসিন। পূজার অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে টুকরো করে হত্যার কথা বলেন ওই যুবক। অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করেন তিনি।
[৮] ভিডিওতে মহসিন নিজের পরিচয় প্রকাশ করে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন। এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারও লাইভে আসেন তিনি। তবে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান তিনি। সম্পাদনা: রায়হান রাজীব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]