• প্রচ্ছদ » শেষ পাতা » [১]তিন রাজ্যের আদালতে ট্রাম্পের আবেদন খারিজ [২]বাইডেন বললেন, ট্রাম্প খুব ভাল করেই জানেন তিনি মোটেও জেতেননি


[১]তিন রাজ্যের আদালতে ট্রাম্পের আবেদন খারিজ [২]বাইডেন বললেন, ট্রাম্প খুব ভাল করেই জানেন তিনি মোটেও জেতেননি

আমাদের নতুন সময় : 21/11/2020

রাশিদুল ইসলাম: [২] ভোট পুনঃগণনায় যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় বিজয়ী হয়েছেন ডেমোক্রেট জো বাইডেন। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শিবির থেকে তিনটি রাজ্যে ভোটের ফলাফলকে চ্যালেঞ্জ করে যে আইনী ব্যবস্থা নেয়া হয়েছিলো, আদালত তা খারিজ করে দিয়েছেন।
[৩] জর্জিয়ায় আগেই জিতেছিলেন বাইডেন। কিন্তু রিপাবলিকানদের আপত্তিতে নতুন গণনা হলে দেখা যায়, বাইডেন ১২,২৮৪ ভোট বেশি পেয়েছেন।
[৪] বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে বাইডেন বলেন, সারাবিশে^র কাছে গণতন্ত্র নিয়ে মারাত্মক বিকৃত একটা বার্তা দিলেন ট্রাম্প। অথচ আমি নিশ্চিত, তিনি নিজে জানেন, তিনি হেরে গেছেন।
[৫] বাইডেন বলেন, যুক্তরাষ্ট্রের ইতিহাসে ট্রাম্প যে সবচেয়ে অযোগ্য প্রেসিডেন্ট, তার আচরণই তার প্রমাণ। উনি যে কী ভাবেন নিজেকে, আমি জানি না। আমি পুরোপুরি নিশ্চিত, যে উনি নিজে খুব ভাল করে জানেন যে উনি জেতেননি, জিততে পারেন না। অথচ নিজের হার স্বীকার করা ওনার ধাতে নেই।
[৬] প্রেসিডেন্ট নির্বাচনের শুরু থেকেই ট্রাম্প বলতে শুরু করেন, নিজের হার সহজে মেনে নেবেন না তিনি। আপত্তি তোলেন ভোটের পদ্ধতি নিয়েও। সম্পাদনা: সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]