• প্রচ্ছদ » শেষ পাতা » [১]কতো অল্প জায়গায় আপনি ক্রিকেট খেলেছেন, আইসিসির পেজে সিলেটের ছবি


[১]কতো অল্প জায়গায় আপনি ক্রিকেট খেলেছেন, আইসিসির পেজে সিলেটের ছবি

আমাদের নতুন সময় : 22/11/2020

স্পোর্টস ডেস্ক: [২] মাঠের স্বল্পতায় অনেক সময় রাস্তায়, বাড়ির আঙিনায়ই খেলতে নেমে পড়ে বাংলাদেশের ক্রিকেটপাগল মানুষ। বাংলাদেশের ক্রিকেট খেলার তেমনই এক মুহূর্ত নজর কেড়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি)। আইসিসির অফিসিয়াল ফেসবুক পেজে স্থান করে নিয়েছে সিলেট থেকে তোলা ক্রিকেট খেলার একটি ছবি। ইতোমধ্যে ৬০ হাজারেরও বেশি মানুষ ছবিটি ‘লাইক’ করেছেন। এখন পর্যন্ত মন্তব্য করেছেন প্রায় ২ হাজার জন।
[৩] ছবিটি তুলেছেন সজল সরকার নামের এক ব্যক্তি। তবে সিলেটের ঠিক কোন স্থান থেকে ছবিটি তোলা হয়েছে, তা উল্লেখ করেনি আইসিসি। [৪] বৃহস্পতিবার (১৯ নভেম্বর) প্রকাশ করা এই ছবিতে দেখা গেছে, পাশাপাশি দুটি টিনশেডের ঘরের ঠিক মধ্যবর্তী সামান্য ফাঁকা স্থানে তিনজন মিলে ক্রিকেট খেলছেন। বল থাকলেও ব্যাট ও স্টাম্প ছিল না। ব্যাট হিসেবে কাঠের একটি টুকরো এবং স্টাম্প হিসেবে প্লাস্টিকের ড্রাম ব্যবহার করতে দেখা গেছে। ছবিটির ক্যাপশনে আইসিসি লিখেছে, শর্ট লেগের জন্য কোনো জায়গা নেই।
[৫] একই সঙ্গে ফেসবুকে অনুসরণকারীদের কাছে আইসিসি জানতে চেয়েছে ‘কতোটুকু স্বল্প জায়গায় আপনি ক্রিকেট খেলেছেন? খেলার নিয়ম কী ছিলো?’ সম্পাদনা: সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]