[১]পল্টনে বাসে আগুন দেয়ার ঘটনায় ৩ জন গ্রেপ্তার

আমাদের নতুন সময় : 22/11/2020

স্টাফ রিপোর্টার: [২] গ্রেপ্তার হয়েছেন- লিয়ন হক (৩০), কাজী রেজাউল হক বাবু ওরফে জিম বাবু (২৮) ও আজাদ (২৮)। শনিবার ভোরে পল্টন এলাকায় অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা মতিঝিল বিভাগ।
[৩] এরআগে, ১২ নভেম্বর রাজধানীর পল্টন, মতিঝিলসহ বিভিন্ন এলাকায় ১১টি গাড়িতে অগ্নিসংযোগ করা হয়। এসব ঘটনায় রাজধানীর বিভিন্ন থানায় ১৬টি মামলা দায়ের করা হয়। এর মধ্যে পল্টন ও মতিঝিল থানায় দায়ের করা ৪টি মামলা তদন্ত করছে গোয়েন্দা মতিঝিল বিভাগ। [৪] ডিবি পুলিশ জানায়, তদন্তকালে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে প্রাপ্ত তথ্য ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের ধারণ করা ভিডিও ফুটেজ পর্যালোচনা করে অগ্নিসংযোগকারীদের শনাক্ত করা হয়। [৫] শনিবার সকালে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার বলেন, ১২ নভেম্বর দুপুর সাড়ে ১২টায় নয়াপল্টন বিএনপি পার্টি অফিসের সামনে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবকদলের কয়েক নেতাকর্মী মিছিল বের করে।
[৬] ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, যারা গ্রেপ্তার হয়েছেন তারা পল্টন বিএনপি পার্টি অফিসের বিপরীতে কর অঞ্চল-১০ এর সামনের থাকা সরকারি স্টাফ বাসে অগ্নিসংযোগ করেন। সম্পাদনা: রায়হান রাজীব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]