• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]সরকার দেশে ব্যাপক যোগাযোগ নেটওয়ার্ক গড়ে তোলায় অর্থনীতি সচল রয়েছে: প্রধানমন্ত্রী


[১]সরকার দেশে ব্যাপক যোগাযোগ নেটওয়ার্ক গড়ে তোলায় অর্থনীতি সচল রয়েছে: প্রধানমন্ত্রী

আমাদের নতুন সময় : 23/11/2020

সমীরণ রায়: [২] শেখ হাসিনা বলেন, অর্থনীতির চাকা যাতে সব সময় সচল থাকে সেদিকে নজর দিয়েই সরকার একের পর এক প্রকল্প বাস্তবায়ন করছে। [৩] তিনি বলেন, বঙ্গবন্ধু যে সংবিধান দিয়েছেন, সেখানে দেশের মানুষের উন্নয়নের কথা, মৌলিক চাহিদাগুলো বাস্তবায়নের কথা স্পষ্টভাবে বলা হয়েছে। কাজেই যখনই আমরা সরকারে এসেছি, পরিকল্পিত উন্নয়নের উদ্যোগ নিয়েছি, যার সুফল দেশের মানুষ পাচ্ছে।
[৪] শেখ হাসিনা বলেন, ১৯৭৫ সালের পর বাংলাদেশ অন্ধকার যুগে ছিলো, একটু আলোর ঝলকানি পেয়েছিলো ১৯৯৬ থেকে ২০০১ সালে। কিন্তু ২০০১ সালের পর আবার অত্যাচার-নির্যাতন শুরু হলো। ২০০৯ সালে ফের সরকার গঠন করি। সরকারে আছি বলেই মানুষের উন্নতি করতে পারছি।
[৫] প্রধানমন্ত্রী বলেন, করোনার দ্বিতীয় ধাক্কা আসছে বিশ্বব্যাপী, প্রস্তুতি নিচ্ছি মানুষ যেনও আর ক্ষতিগ্রস্ত না হয়। নিজেকে সুরক্ষিত রাখা এবং অপরকে সুরক্ষিত করার দায়িত্বটা সবাইকে পালন করতে হবে। তাছাড়া যে ভ্যাকসিনটা আবিষ্কার হচ্ছে, সেটা ক্রয় করার জন্য আগাম ইতোমধ্যে টাকা-পয়সা দিয়ে বুক করে রেখেছি। কাজেই দেশবাসীর চিন্তার কিছু নেই।
[৬] রোববার ভিডিও কনফারেন্সের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে বীর প্রতীক গাজী সেতুসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সম্পাদনা: রায়হান রাজীব, সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]