• প্রচ্ছদ » আমাদের বাংলাদেশ » [১]প্রমাণ করেছি, আমাদের দাবায়ে রাখা যায় না: প্রধানমন্ত্রী [২]আঘাত এলে মানুষ অনেক সময় সচেতন হয়, কাজ শেখে


[১]প্রমাণ করেছি, আমাদের দাবায়ে রাখা যায় না: প্রধানমন্ত্রী [২]আঘাত এলে মানুষ অনেক সময় সচেতন হয়, কাজ শেখে

আমাদের নতুন সময় : 12/01/2021

বাশার নূরু: [৩] প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, নিজেদের অর্থায়নে পদ্মাসেতু করার সিদ্ধান্তই সারা বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি পরিবর্তন করে দিয়েছে। আমাদের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। আত্মমর্যাদা নিয়ে চলতে হবে।
[৪] সোমবার সকালে মন্ত্রিপরিষদ বৈঠকের সূচনা বক্তব্যে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি তিনি সচিবালয়ে অনুষ্ঠিত বৈঠকে যুক্ত হন।
[৫] শেখ হাসিনা বলেন, আজ সারাবিশ্ব বাংলাদেশকে সম্মান জানায়। বাংলাদেশ প্রাকৃতিক দুর্যোগ, ঝড়, বন্যা, দারিদ্র্য- এখন আর সে কথা কেউ বলে না। বরং বলে, বাংলাদেশ সারাবিশ্বে একটা দৃষ্টান্ত স্থাপন করেছে। আমরা স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার সব শর্ত পূরণ করেছি।
[৬] তিনি বলেন, যখন পদ্মা সেতু নিয়ে প্রশ্ন করা হলো; আমাদের দুর্ভাগ্য প্রশ্ন করার পেছনে আমাদের দেশেরই কিছু স্বনামধন্য লোকই জড়িত ছিলেন, এটাই হচ্ছে সব থেকে দুর্ভাগ্যের বিষয়। সামান্য এক ব্যাংকের এমডি পদের লোভে এই পদ্মা সেতু বন্ধ করার ব্যবস্থা নিয়েছিলো। [৭] প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশে একটি মানুষও গৃহহীন থাকবে না, প্রতিটি ঘর আলোকিত হবে। শিক্ষা স্বাস্থ্যসেবা থেকে শুরু করে মৌলিক চাহিদাগুলো পূরণ করবো, কর্মসংস্থান করবো। দেশকে আমরা এগিয়ে নিয়ে যাবো। সম্পাদনা : সমর চক্রবর্তী, সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]