• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]টাঙ্গাইলে চুরির অপবাদ দিয়ে সন্তানদের সামনেই মাকে গাছে বেঁধে নির্যাতন, এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি [২]সঞ্জীব দ্রং বললেন, আদিবাসীদের ওপর অত্যাচার করে সমাজের ধনী মানুষগুলো আনন্দ পায়


[১]টাঙ্গাইলে চুরির অপবাদ দিয়ে সন্তানদের সামনেই মাকে গাছে বেঁধে নির্যাতন, এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি [২]সঞ্জীব দ্রং বললেন, আদিবাসীদের ওপর অত্যাচার করে সমাজের ধনী মানুষগুলো আনন্দ পায়

আমাদের নতুন সময় : 13/01/2021

আরমান কবীর: [৩] গত শনিবার ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নের মালিরচালা গ্রামের নারায়ণ বর্মণের স্ত্রী সন্ধ্যা রানীকে (৩৫) নির্যাতন করে প্রতিবেশী মনিরুল ইসলাম ও তার পরিবারের লোকজন।
[৪] ১৫ দিন আগে সন্ধ্যার ছোট ছেলে পলাশ (৮) প্রতিবেশী মনিরুল ভূঁইয়ার বাড়ি থেকে ঘুড়ি বানানোর জন্য পত্রিকা নিয়ে আসে। পরে সেই ঘুড়ি বানিয়ে মনিরুলের বাড়ির সন্তানদের সঙ্গেই উড়ায়।
[৫] ওইদিনই মনিরুলের বাড়ি থেকে স্বর্ণ ও টাকাসহ মূল্যবান কাগজপত্র চুরি যায় বলে অভিযোগ করা হয়। ৩ জানুয়ারি শিশু পলাশকে বাড়ি থেকে ধরে নিয়ে মারধর করা হয় এবং মায়ের কাছে চুরির জিনিসপত্র আছে বলে স্বীকারোক্তি আদায় করা হয়।
[৬] এরপর মনিরুলের দুই বোন খুকি (৩৭) ও সুমি আক্তার (৩২) সন্ধ্যা রানীকে বাড়ির পাশের একটি গাছে বেঁধে রাখে। মনিরুল ভূঁইয়া, তার দুই ছেলে ও দুই বোন মিলে তাকে লাঠি দিয়ে মারধর করেন।
[৭] রোববার মনিরুল ইসলাম ভূঁইয়া (৮০) মোস্তফা ভূঁইয়া (৪৫), সজিব ভূঁইয়া (৪০), খুকি (৩৭) ও সুমি আক্তারের (৩২) বিরুদ্ধে মামলা হয়েছে।
[৮] বাংলাদেশ মানবাধিকার কমিশন, টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক তাজ উদ্দীন আহমেদ কাজী রিপন বলেন, দ্রুত তদন্ত করে নির্যাতিতাকে প্রয়োজনীয় সহায়তা করা হবে।
[৯] বাংলাদেশ আদিবাসী ফোরামের সাধারণ সম্পাদক সঞ্জীব দ্রুং বলেন, নারী ও শিশুর প্রতি এই সহিংসতা মানবাধিকারের লঙ্ঘন। [১০] ঘাটাইল থানার ওসি মাকসুদুল আলম জানিয়েছেন, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। সম্পাদনা: মুরাদ হাসান, সমর চক্রবর্তী, সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]