• প্রচ্ছদ » আমাদের বাংলাদেশ » [১]মধ্যস্বত্বভোগীদের দৌরাত্ম্য বন্ধ করতে সামাজিক নিরাপত্তা বলয়ের বিভিন্ন ভাতার টাকা সরাসরি উপকারভোগীর মোবাইলে পাঠানো হচ্ছে : প্রধানমন্ত্রী


[১]মধ্যস্বত্বভোগীদের দৌরাত্ম্য বন্ধ করতে সামাজিক নিরাপত্তা বলয়ের বিভিন্ন ভাতার টাকা সরাসরি উপকারভোগীর মোবাইলে পাঠানো হচ্ছে : প্রধানমন্ত্রী

আমাদের নতুন সময় : 15/01/2021

বাশার নূরু: [৩] শেখ হাসিনা আরও বলেন, প্রধানমন্ত্রীত্ব আর কিছুই না; আমার কাছে এটা কাজ করার সুযোগ। আমার দল ও আমি আজীবন মানুষের সেবক হয়ে থাকতে চাই।
[৪] আওয়ামী লীগের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে বারবার ভোট দিয়ে দেশের সেবা করার সুযোগ দেওয়ায় জনগণের প্রতি কৃতজ্ঞতা জানান শেখ হাসিনা।
[৫] প্রধানমন্ত্রী বলেন, আমরা যে সমস্ত ভাতা দিচ্ছি, সেগুলো যেন যথাযথভাবে সঠিক মানুষটার হাতে পৌঁছায়। মাঝে যেন আর কেউ না থাকে। তাদের অর্থটা তাদের হাতে যাবে। তাদের যেভাবে খুশি তারা সেভাবে ব্যবহার করবে।
[৬] তিনি বলেন, আমরা যখন বয়স্কভাতা শুরু করি; আমি এভাবে হিসাব করেছিলাম যে, কেউ শুধু ভাতার উপর নির্ভরশীল হোক সেটা আমরা চাই না। ভাতা পাবে কিন্তু যার কর্মক্ষমতা আছে সে নিজে কিছু কাজও করবে, একেবারে ঘরে বসে থাকবে না।
[৭] সামাজিক নিরাপত্তা কর্মসূচির উপকারভোগীদের ভাতা যার যার মোবাইল ফোনে পৌঁছে দিতে বৃহস্পতিবার আয়োজিত অনুষ্ঠান ভার্চুয়ালি উদ্বোধন করে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। এখন থেকে নগদ ও বিকাশ একাউন্টের মাধ্যমে এসব ভাতা পাঠানো হবে।
[৮] বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মূল অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী উপস্থিত ছিলেন। সম্পাদনা: রায়হান রাজীব, সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]