[১]হোয়াইট হাউসের শেষ দিনটিকে স্মৃতিময় করে রাখার জন্য ট্রাম্পকন্যা টিফিনির বাগদান

আমাদের নতুন সময় : 21/01/2021

দেবদুলাল মুন্না: [২] টিফিনি গত মঙ্গলবার তার বাবা ট্রাম্পের ক্ষমতার শেষ দিনটিতে মাইকেল বুলোসের সঙ্গে বাগদানের সুখবর নিজ ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তিনি লিখেছেন, হোয়াইট হাউসে আমাদের শেষ দিনটি স্মরণীয় করে রাখতে চাই আমরা। হোয়াইট হাউসে বাগদান অনুষ্ঠান আমার জন্য ঐতিহাসিক ঘটনা হয়ে থাকবে। ওয়াশিংটন পোস্ট।
[৩] টিফিনি হোয়াইট হাউসের বারান্দায় দাড়িয়ে আঙুলে পরে থাকা বাগদানের আংটিসহ নিজের এবং বুলোসের একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এ ছবিগুলোতে প্রায় ১২ লাখের মতো লাইক পড়েছে।
[৪] টিফিনি মার্কিন নির্বাচনের আগে এক বক্তৃতায় বলেছিলেন, আমাদের প্রজন্ম এ সময়ে অনিশ্চিত ভবিষ্যতের মুখোমুখি। নতুন গ্র্যাজুয়েট হিসেবে আমিও আপনাদের অনেকের সঙ্গে চাকরি খুঁজছি। আমার বাবা একটি সমৃদ্ধ অর্থনীতির দেশ তৈরি করেছেন এবং তিনি আবারও তা করবেন। যুক্তরাষ্ট্রে গত গ্রীষ্মে রিপাবলিকান পার্টির জাতীয় সম্মেলনে বক্তব্য দেওয়ার সময় প্রথমবারের মতো রাজনৈতিক আলোচনায় আসেন টিফিনি।
[৫] টিফিনি প্রেসিডেন্ট ট্রাম্পের দ্বিতীয় স্ত্রী মারলা ম্যাপলসের একমাত্র সন্তান। তিনি ২০২০ সালের জর্জটাউন ল স্কুল থেকে স্নাতক করেন। টিফিনি নিজেকে তাঁর বড় ভাইবোনদের তুলনায় গত চার বছর অনেক ক্ষেত্রেই আড়াল করে রেখেছিলেন।
[৬] টিফিনি ট্রাম্পের বন্ধু মাইকেল বুলোস মার্কিন যুক্তরাষ্ট্রের একজন শীর্ষ ব্যবসায়ী ও রিপাবলিকান দলের সমর্থক। সম্পাদনা: আসিফুজ্জামান পৃথিল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]