• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]একজন নার্সকে দিয়ে কেন উদ্বোধন করা হবে, প্রশ্ন রিজভীর [২]ভিআইপিরা আগে নিলে জনগণের মধ্যে আস্থা আসবে


[১]একজন নার্সকে দিয়ে কেন উদ্বোধন করা হবে, প্রশ্ন রিজভীর [২]ভিআইপিরা আগে নিলে জনগণের মধ্যে আস্থা আসবে

আমাদের নতুন সময় : 24/01/2021

শাহানুজ্জামান টিটু: [৪] বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, ভ্যাকসিন নেওয়ার জন্য বিএনপির অপেক্ষার বিষয় নয়, এটা দুই এক মিনিটের ব্যাপার। তারা আগে নিলেই মানুষ আস্থা পাবে। তাদেরকে টিকা দেওয়ার আগে এটা আরও ব্যাপক পরিসরে যাচাই বাছাই করা হবে।
[৫] রুহুল কবির রিজভী বলেন, এই ভ্যাকসিন নেওয়ার পর কয়েকজন মারা গেছেন। সেই বিষয়টি সরকারকে বিবেচনায় নিতে হবে। এটাতে কোনও পার্শ¦ প্রতিক্রিয়া নেই এটা সাধারণ মানুষকে নিশ্চিত করতে হবে। ভ্যাকসিন নিয়ে আমি একা নই যারা ডাক্তার কিংবা এক্সর্পাট রয়েছেন তারাও সন্দেহ পোষণ করেছেন।
[৬] তিনি বলেন, এটা যখন নির্ভূল প্রমাণিত হবে তখন যেনও সর্বসাধারণের জন্য দেওয়া হয়। এটা যেনও দলীয়করণ করা না হয়। আমরা শুনেছি ভোট কেন্দ্রের মত করে ভ্যাকসিন দেওয়া হবে। আমাদের সন্দেহ হলো ভোট কেন্দ্রগুলোকে আওয়ামী লীগ সর্মথকরা ছাড়া তো কেউ যেতে পারে না। ওই ধরনের ঘটনা হবে কিনা। এগুলো সরকারকে পরিস্কার করা দরকার।
[৭] শনিবার প্রতিক্রিয়ায় তিনি বলেন, বিএনপি যেহেতু সরকারে নেই একারণে আমাদের পক্ষে টিকা নিয়ে আসাও সম্ভব নয়। সম্পাদনা: রায়হান রাজীব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]