[১]আল জাজিরার রিপোর্ট বিচার-বিবেচনা করবে দেশের মানুষ: প্রধানমন্ত্রী

আমাদের নতুন সময় : 28/02/2021

বাশার নূরু: [৩] আলজাজিরা টিভি চ্যানেলে প্রচারিত প্রতিবেদন প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমার কোনও প্রতিক্রিয়াও নাই, কিছু বলারও নাই। একটা চ্যানেল কি বলছে না বলছে। কতটুকু বানোয়াট, কী উদ্দেশ্যে করা হয়েছে, সেটা দেশের মানুষ জানে। আমার চিন্তার কিছু নেই। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। যারা বলবে বলতে থাকবে, এটা তাদের কাজ। দেশের মানুষের জন্য আমার রাজনীতি।
[৪] প্রধানমন্ত্রী বলেন, যারা এসব বলে তারা ৭৫ সালের ১৫ আগস্ট আমার গোটা পরিবারকে হত্যা করেছে। ছোট শিশুকে হত্যা করেছে। আমি সন্তান হিসেবে যখন সরকারে আসলাম, তখন বাবা মায়ের হত্যার বিচার করেছি। যুদ্ধাপরাধীদের বিচার করেছি, মানবতাবিরোধীদের বিচার করেছি। অস্ত্র মামলা, ২১ আগস্ট গ্রেনেড হামালার বিচার করেছি।
[৫] তিনি বলেন, সবকিছু সামাল দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া সব কি সহজ কাজ। আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে। একে এখন ধরে রাখতে হবে। সেটা আমরা পারপযভ। প্রস্তুতি রয়েছে, পরিকল্পনা রয়েছে। [৬] তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতা যারা চায় নাই, জাতির পিতাকে হত্যা করেছে। নানা দুর্নীতিতে যুক্ত হয়েছে, তারা বাংলাদেশেরর উন্নতি মানবে কীভাবে, তারাতো মানতেই পারে না। আলজাজিরার প্রতিবেদনের ঘটনায় যুদ্ধাপরাধীদের সন্তানদের ইন্ধন থাকতে পারে।
[৭] শনিবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন শেখ হাসিনা। বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণের জন্য জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ লাভ করায় প্রধানমন্ত্রী এই সংবাদ সম্মেলন করেন। সম্পাদনা: রায়হান রাজীব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]