• প্রচ্ছদ » শেষ পাতা » [১]মুশতাককে নিয়ে ফেসবুকে পোস্ট দিয়ে খুলনায় শ্রমিক কৃষক-ছাত্র-জনতা ঐক্য পরিষদের সমন্বয়ক আটক


[১]মুশতাককে নিয়ে ফেসবুকে পোস্ট দিয়ে খুলনায় শ্রমিক কৃষক-ছাত্র-জনতা ঐক্য পরিষদের সমন্বয়ক আটক

আমাদের নতুন সময় : 28/02/2021

জাফর ইকবাল: [২] ডিজিটাল নিরাপত্তা আইনে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে তাকে ভাড়া বাসা থেকে তুলে নিয়ে যায় খুলনা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।[৩] একই সঙ্গে আটক করা হয় ঐক্য পরিষদের সংগঠক নিয়াজ মুর্শিদকে। তবে রাত সাড়ে ১২টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়।[৪] মুশতাক আহমেদের সঙ্গে গ্রেপ্তার কার্টুনিস্ট আহমেদ কবির কিশোরের খুলনার বাসায় ভাড়া থাকতেন রুহুল আমিন। সেই বাসা থেকে তাকে আটক করা হয়েছে।
[৫] ছাড়া পাওয়া নিয়াজ মুর্শিদ বলেন, ডিবি ও কেএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাদের একটি দল যৌথভাবে ওই বাসায় অভিযান চালিয়ে আমাদের তুলে ডিবি কার্যালয়ে নিয়ে যায়।
[৬] খালিশপুর থানার ওসি মোস্তাক আহমেদ জানান, থানায় ডিবি থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে একজনের নামে মামলা করা হয়েছে। ওই মামলায় একমাত্র আসামি গ্রেপ্তার আছেন।[৭] খুলনা ডিবি পুলিশের উপকমিশনার বি এম নুরুজ্জামান বলেন, রাষ্ট্রের স্থিতিশীলতা নষ্ট, সামাজিক অস্থিরতা তৈরিসহ অন্যান্য কারণে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। তাকে আদালতের কাছে সোপর্দ করে রিমান্ডের আবেদন করার প্রক্রিয়া চলছে।[৮] এদিকে রুহুল আমিনকে আটকের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে শ্রমিক-কৃষক-ছাত্র-জনতা ঐক্য পরিষদ। সম্পাদনা : মোহাম্মদ রকিব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]