[১]অতিরিক্ত রক্তক্ষরণে আনুশকার মৃত্যু হয়েছে: সিআইডি

আমাদের নতুন সময় : 01/03/2021

ইসমাঈল ইমু: [২] রোববার দুপুরে সিআইডির সদরদপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে সিআইডির সাইবার ক্রাইম কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারের অতিরিক্ত ডিআইজি কামরুল আহসান বলেন, গত ৭ জানুয়ারি রাজধানীর মাস্টারমাইন্ড স্কুলের ও-লেভেলের ছাত্রী আনুশকার ধর্ষণের ফলে মৃত্যু হয়। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।
[৩] ময়নাতদন্ত বলছে, বিকৃত যৌনাচারের ফলে অতিরিক্ত রক্তক্ষরণে মারা যায় সে। বিশেষজ্ঞদের মতে, আনুশকাকে নির্যাতনে এক ধরনের ফরেন বডি ব্যবহার করেছিল।
[৪] সংবাদ সম্মেলনে সিআইডির পক্ষ থেকে আরও জানানো হয়, রাজধানীতে একটি সংঘবদ্ধ চক্র নিষিদ্ধ যৌনাচারের সামগ্রী ও উদ্দীপক দ্রব্য নানা ধরনের বিজ্ঞাপন দিয়ে বিক্রি করছে। এ চক্রের ৬ সদস্যকে আটক করেছে সিআইডি।
[৫] আটকরা হলেন- রেজাউল আমিন হৃদয় (২৭), মীর হিসামউদ্দিন বায়েজিদ (৩৮), মো.সিয়াম আহমেদ ওরফে রবিন (২১), মো.ইউনুস আলী (৩০), আরজু ইসলাম জিম (২২) ও চক্রের মূল হোতা মো.মেহেদী হাসান ভূইয়া ওরফে সানি (২৮)।
[৬] তাদের কাছ থেকে ১২ লাখ টাকার সেক্স টয় ৫ টি মোবাইল ফোন, ১টি ল্যাপটপ ও ৯ টি সিম কার্ড জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে পল্টন থানায় বিশেষ ক্ষমতা আইন ও ডিজিটাল নিরাপত্তা আইন একটি মামলা করা হয়। সম্পাদনা: রায়হান রাজীব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]