• প্রচ্ছদ » » সবচেয়ে বলিষ্ঠ কণ্ঠে এক ম্যাডাম যখন বলছিলেন, স্কুল খুললে ‘নো মাস্ক নো এন্ট্রি’ প্রশ্নে কোনো ছাড় দেওয়া হবে না, তখন তার নিজের মুখেই কোনো মাস্ক ছিলো না!


সবচেয়ে বলিষ্ঠ কণ্ঠে এক ম্যাডাম যখন বলছিলেন, স্কুল খুললে ‘নো মাস্ক নো এন্ট্রি’ প্রশ্নে কোনো ছাড় দেওয়া হবে না, তখন তার নিজের মুখেই কোনো মাস্ক ছিলো না!

আমাদের নতুন সময় : 03/03/2021

সাইফুদ্দিন আহমেদ নান্নু : মজার বিষয়টি হচ্ছে…স্কুল খোলার পূর্বপ্রস্তুতির বিষয়ে বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, শিক্ষক, শিক্ষার্থীদের সাক্ষাৎকারভিত্তিক একটি প্রতিবেদন একাত্তর টিভির খবরে দেখছিলাম। স্কুল পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ চলছে সে কথা সবাই বললেন, ছবিও দেখলাম। তবে সবাই ভীষণ জোর দিয়ে বলেছেন ‘স্বাস্থ্যবিধি’ মেনে স্কুল চালানোর কথা। স্কুল খুললে কীভাবে স্বাস্থ্যবিধি কার্যকর করা হবে সেসবও সবিস্তারে বললেন কেউ কেউ। বিভিন্ন জেলার বেশ কটি নামকরা হাইস্কুল, প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক, শিক্ষক, শিক্ষার্থী মিলে কমপক্ষে দশজনের সংক্ষিপ্ত বক্তব্য প্রচার হয়েছে প্রতিবেদনে। সবাই স্বাস্থ্যবিধি মেনে স্কুল চলানোর কথা বলেছেন। স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে কী কী করবেন সবিস্তারে বলেছেন দুজন। তবে মজার বিষয়টি হচ্ছে, স্কুলের অফিস কক্ষে বসে, বারান্দায় দাঁড়িয়ে তারা যখন একাত্তর টিভিকে বলছিলেন, তখন কেবল তিনজনের মুখে মাস্ক দেখা গেছে। তবে এই তিনজনের মাস্কগুলো তাদের থুতনীতে ঝুলছিল। স্বাক্ষাৎকার দেওয়া বাদবাকি প্রধান শিক্ষক, শিক্ষক, ছাত্রীর মুখে কোনো মাস্কই ছিল না। সবচেয়ে বলিষ্ঠ কণ্ঠে এক ম্যাডাম যখন বলছিলেন, স্কুল খুললে ‘নো মাস্ক নো এন্ট্রি’ প্রশ্নে কোনো ছাড় দেওয়া হবে না, তখন তার নিজের মুখেই কোনো মাস্ক ছিল না। ফেসবুক থেকে




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]