• প্রচ্ছদ » আমাদের বাংলাদেশ » [১]প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে নাগরিক সমাজের পদযাত্রায় পুলিশের বাধা [২]সংস্কার নয়, ২৬ মার্চের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি


[১]প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে নাগরিক সমাজের পদযাত্রায় পুলিশের বাধা [২]সংস্কার নয়, ২৬ মার্চের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি

আমাদের নতুন সময় : 04/03/2021

শিমুল মাহমুদ: [৩] কারাগারে লেখক মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদ এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রা কর্মসূচি থেকে দাবি জানানো হয়।
[৪] গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর নেতৃত্বে বিভিন্ন সংগঠনকে নিয়ে ‘নাগরিক সমাজ’ প্ল্যাটফর্ম গড়ে তোলা হয়েছে।
[৫] সকালে জাতীয় প্রেসক্লাবে সামনে থেকে এ পদযাত্রা শুরু হয়। মিছিলটি প্রথমে প্রেসক্লাব সংলগ্ন কদম ফোয়ারার সামনে পুলিশের দেওয়া ব্যারিকেডে বাধা পড়ে। পরে মৎস্য ভবনে ও শাহবাগ এলাকায় ব্যারিকেড ভেঙ্গে হোটেল ইন্টারকন্টিনেন্টালের সামনে এলে সেখানে শক্ত ব্যারিকেডে আটকা পড়ে মিছিলটি।
[৬] ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমাদের দাবি একটাই, এই ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করে দিতে হবে। এটা সংস্কারের প্রয়োজন নাই, আমরা সংস্কার চাই না, আমরা এটা বাতিল চাই।
[৭] এরআগে জাতীয় প্রেসক্লাবে সামনে বলেন, প্রধানমন্ত্রী আপনি ভারতীয় গোয়েন্দা বাহিনীর ‘র’ ইসরাইলের গোয়েন্দা বাহিনী ‘মোসাদ’ এ পরিবেষ্টিত হয়ে অন্ধকার ঘরে থেকে আপনি আত্মরক্ষা করতে পারবেন না।
[৮] আলোকচিত্রী শহিদুল আলম বলেন, এই সরকারের শক্তি আছে, অনেক ক্ষমতা আছে। পুলিশ বাহিনী তাদের হাতে, আমলারা হাতে। তার চেয়েও বেশি শক্তি হলো তারা নির্লজ্জ। [৯] বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসান বলেন, এই আইনটাই স্বাধীনতার চেতনার পরিপন্থী। এই আইন বাতিল করতে হবে। সম্পাদনা: শাহানুজ্জামান টিটু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]