• প্রচ্ছদ » আমাদের বাংলাদেশ » [১](মামুনুল হক) বিনোদন করতে গেলেন রিসোর্টে সুন্দরী মহিলা নিয়ে: প্রধানমন্ত্রী [২]মহিলা মামুনুল হকের স্ত্রী নন: স্বরাষ্ট্রমন্ত্রী


[১](মামুনুল হক) বিনোদন করতে গেলেন রিসোর্টে সুন্দরী মহিলা নিয়ে: প্রধানমন্ত্রী [২]মহিলা মামুনুল হকের স্ত্রী নন: স্বরাষ্ট্রমন্ত্রী

আমাদের নতুন সময় : 05/04/2021

মনিরুল ইসলাম: [২] প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে জানিয়েছেন সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামীর যুগ্ম মহাসচিব যে মহিলাকে নিয়ে অবস্থান করছিল সে পার্লারে কাজ করে। তাকে বউ হিসেবে পরিচয়ও দেয়। তিনি বলেন, একদিকে জ্বালাও পোড়াও করে তাণ্ডব করে, মুখে ধর্মের কথা বলে অন্যদিকে অপবিত্র কাজে লিপ্ত থাকে।
[৩] অন্যদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তদন্ত করে সবই জানানো হবে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। টেলিভিশনে ওই নারী স্বীকার করেছেন, তিনি তার স্ত্রী নন। এ বিষয়ে আরও ঘটনা জেনে সবাইকে জানাবো।
[৪]রোববার জাতীয় সংসদে দ্বাদশ অধিবেশনের সমাপনী বক্তব্যে এসব কথা জানান। প্রধানমন্ত্রী বলেন, ধর্ম ও পবিত্রতার কথা বলে অপবিত্র কাজ করে ধরা পড়ে এরা।
[৫] মামুনুল নিজের বউয়ের কাছে বলে যে, অবস্থার পরিপ্রেক্ষিতে আমি এটা বলে ফেলেছি। যারা ইসলাম ধর্মে বিশ্বাস করে, এ রকম মিথ্যা কথা তারা বলতে পারে? যারা মিথ্যা বলতে পারে, তারা কী ধর্ম পালন করবে? মানুষকে কী ধর্ম শেখাবে?




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]