প্রকাশিত: Fri, Jan 13, 2023 3:28 PM
আপডেট: Wed, Feb 8, 2023 4:49 AM

চট্টগ্রামে রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু

আশিক এলাহী:  উপজেলার পারুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মহাজন পাড়া এলাকায়  বৃহস্পতিবার গভীর রাতে  খোকন বসাকের বাড়িতে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছেন পারুয়া ইউপি চেয়ারম্যান মো. একতেহার হোসেন।

নিহতরা হলেন খোকন বসাকের বাবা কাঙ্গাল বসাক , মা ললিতা বসাক , স্ত্রী লাকী বসাক , ছেলে সৌরভ বসাক (১২) ও মেয়ে সায়ন্তী বসাক (৪)।  দগ্ধ গৃহকর্তা খোকন বসাক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন।

পারুয়া ইউপি চেয়ারম্যান মো. একতেহার হোসেন বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় আমাকে রাত ১টা ৪০ মিনিটে ফোন দেয়া হয়। তাৎক্ষণিক, আমি ফায়ার সার্ভিস ও থানায় ফোন করে বিষয়টি জানাই। অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে পুলিশ ফোর্স এবং ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়। জনপ্রতিনিধি ও স্থানীয় জনতাসহ সকলের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ সময় বসত ঘরের জানালার গ্রিল কেটে আগুনে দগ্ধ হয়ে মারা যাওয়া ৫ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। অগ্নিকাণ্ডে খোকন বসাকের মালিকানাধীন সিএনজি অটোরিকশাটিও পুড়ে গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম বলেন, বসতঘর সংলগ্ন রান্নাঘরের চুলার আগুন থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে থাকতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। সম্পাদনা: সালেহ্ বিপ্লব