• প্রচ্ছদ » আমাদের আনন্দ » ২০২০ ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড মনোনয়নে সর্বাধিক পছন্দের তালিকায় গালি বয় ও আর্টিকেল ফিফটিন


২০২০ ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড মনোনয়নে সর্বাধিক পছন্দের তালিকায় গালি বয় ও আর্টিকেল ফিফটিন

আমাদের নতুন সময় : 05/02/2020


ইমরুল শাহেদ : ২] ২০২০ সালের ৬৫তম অ্যামাজন ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন তালিকা সোমবার রাতে ঘোষণা করা হয়েছে। ১৯টি শাখায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে ১৫ ফেব্রুয়ারি। এবারের ভেন্যু বেছে নেওয়া হয়েছে গুহাটি শহরকে। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন নেহা ধুপিয়া।
৩] শ্রেষ্ঠ পরিচালকের মনোয়ন পেয়েছেন আদিত্য ধর (উরি), জগন শক্তি (মিশন মঙ্গল), নীতেশ তিওয়ারি (ছিছোরে), সিদ্ধার্থ আনন্দ (ওয়ার) ও জোয়া আখতার (গাল্লি বয়)।
৪] শ্রেষ্ঠ অভিনেতার মনোনয়ন পেয়েছেন অক্ষয় কুমার (কেশরী), আয়ুস্মান খুরানা (বালা), ঋত্বিক রোশন (সুপার ৩০), রণবীর সিং (গালি বয়), শহীদ কাপুর (কবীর সিং) ও ভিকি কৌশল (উরি : দি সার্জিক্যাল স্ট্রাইক)।
৫] শ্রেষ্ঠ অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন আলিয়া ভাট (গালি বয়), কঙ্গনা রনওয়াত (মণিকার্নিকা : দি কুইন অব জানস), কারিনা কাপুর খান (গুড নিউজ), প্রিয়াংকা চোপড়া (দি স্কাই ইজ পিংক), রাণী মুখার্জি (মর্দানি ২) ও বিদ্যা বালান (মিশন মঙ্গল)।
৬] মৌলিক কাহিনী হিেেসবে মনোনয়ন পেয়েছে আর্টিকল ফিফটিন, ছিছোরে, গালি বয়, মার্দকো দার্দ নেহি হোতা, বালা, মিশন মঙ্গল ও সোনচিড়িয়া। শ্রেষ্ঠ চিত্রনাট্যের জন্য মনোনয়ন পেয়েছে আর্টিকল ১৫, গালি বয়, মিশন মঙ্গল, সাঁন্ড কি আঁখ, সেকশন ৩৭৫ ও সোনচিড়িয়া। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]