শাবনূরের সঙ্গে অন্য পুরুষের সম্পর্ক ছিল, অভিযোগ স্বামী অনিকের

আমাদের নতুন সময় : 08/03/2020


এফ এ নয়ন : [২] শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ তুলে স্বামী অনিক মাহমুদকে তালাকের নোটিশ পাঠিয়েছেন শাবনূর। অন্য মেয়ের সঙ্গে স্বামী অনিকের সম্পর্ক রয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি। এ ব্যাপারে অনিক মাহমুদ জানিয়েছেন, শাবনূর যা বলেছেন তা মিথ্যা।
[৩] তিনি বলেন, আমি এতোদিন চুপ ছিলাম আমার সন্তানের মুখের দিকে তাকিয়ে ও শাবনূরের ক্যারিয়ারের কথা চিন্তা করে। কিন্তু এখন আর চুপ থাকতে পারলাম না। আমাকে মুখ খুলতে এক প্রকার বাধ্যই করলো। আমাকে বলা হয়েছে আমি মাদকাসক্ত। প্রয়োজনে আমি ডোপ টেস্ট করাতে রাজি আছি।
[৪] অনিক বলেন, আমি যখন জানতে পারি আমার আগে তার সঙ্গে চীনের এক ব্যক্তির সম্পর্ক আছে, ২০১৭ সালে এক ব্যক্তির সঙ্গে সে মালয়েশিয়া গিয়েছিল এবং তার ইস্কাটনের বাসায় তাকে মদ্যপ অবস্থায় অন্য পুরুষের সঙ্গে বেশ কয়েকবার আমি ধরেছি – তারপরই আমি শাবনূরের কাছ থেকে দূরে সরে যাই।
[৫] অনিক আরো বলেন, সন্তানের ভরণ-পোষণসহ নানা মিথ্যা অভিযোগ এনে আমাকে পরিবার, সমাজ সবার কাছে ছোট করে দিচ্ছে। সকলের কাছে আমার পরিবারের সামাজিক মর্যাদা ক্ষুন্ন হচ্ছে। শাবনূর যদি কোনো প্রমাণ দিতে না পারে তাহলে আমি নিজেই তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করব। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]