• প্রচ্ছদ » আমাদের আনন্দ » করোনা আতঙ্কে বলিউডে মুক্তি পিছালো অক্ষয়ের সূর্যবংশী, হলিউডে মুলান এবং জেমস বন্ডের নো টাইম টু ডাই


করোনা আতঙ্কে বলিউডে মুক্তি পিছালো অক্ষয়ের সূর্যবংশী, হলিউডে মুলান এবং জেমস বন্ডের নো টাইম টু ডাই

আমাদের নতুন সময় : 13/03/2020


সালেহ্ বিপ্লব : [২] হলিউডে বেশ কটি ছবির কাজ থেমে গেছে, আটকে গেছে মুক্তির প্রক্রিয়া। বলিউডেও একই অবস্থা। প্রযোজক করণ জোহর তার সূর্যবংশী ফিল্মটি রিলিজের সময় পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছেন। ইয়ন নিউজ, সিএনবিসি।
[৩] পরিচালক রোহিত শেঠী। অভিনয় করেছেন অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ। ছবিটি এই ২৪ মার্চ রিলিজ হওয়ার কথা ছিলো। সোশ্যাল মিডিয়ায় করণ জোহর জানিয়েছেন, ছবির মুক্তির তারিখ পরে ঘোষণা করা হবে।
[৪] করণ জোহর দর্শকদের উদ্দেশ্যে বলেন, আমরা এটা ভেবে খুবই আনন্দিত যে, আপনারা সপরিবারের ছবিটির জন্য অপেক্ষা করছেন। কিন্তু করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে আমরা ছবিটির মুক্তির দিন পেছাতে বাধ্য হয়েছি।
[৫] হলিউডের ডিসনি কোম্পানী চীনের প্রেক্ষাপটে তৈরি করেছে মুলান নামের ছবিটি। ছবিটি মুক্তির দিন বাতিল করা হলেও নতুন তারিখ এখনো প্রকাশ করা হয়নি।
[৬] ওদিকে এই এপ্রিলে মুক্তির অপেক্ষায় ছিলো জেমস বন্ডের ২৫তম ছবি, নো টাইম টু ডাই’। এখন এই তারিখ বদলে নভেম্বরে নেয়া হয়েছে। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]