[১]হেফাজত নেতা মামুনুলকে গ্রেপ্তার নিয়ে গুঞ্জন [২]তাকে গ্রেপ্তার করা হয়নি: আইনশৃঙ্খলা বাহিনী

আমাদের নতুন সময় : 09/04/2021

নিজস্ব প্রতিবেদক: [৩] হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে গ্রেপ্তার করতে বুধবার রাতে একাধিক স্থানে অভিযান চালানো হয়। তবে তাকে পাওয়া যায়নি।
[৪] পুলিশ জানিয়েছে, যে কোনো সময় মামুনুলকে গ্রেপ্তার করা সম্ভব হবে। তাকে নজরদারিতে রেখেছে পুলিশ, র‌্যাব ও একাধিক গোয়েন্দা সংস্থার সদস্যরা।
[৫] সারাবাংলা লিখেছে, বুধবার সন্ধ্যা থেকে ফেসবুকে ছড়িয়ে পড়ে মামুনুল হক আটক হয়েছেন। রাত বাড়ার সঙ্গে সঙ্গে গুঞ্জনের ডালপালা ছড়াতে থাকে। ডিবি পুলিশের একটি দল মোহাম্মদপুর বসিলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে বলেও জানা যায়।
[৬] মোহাম্মদপুর এলাকায় কর্মরত গোয়েন্দা সংস্থার এক কর্মকর্তার বরাত দিয়ে সারাবাংলা জানায়, বেশ কয়েক জায়গায় অভিযান চালানো হয়েছে। সম্ভাব্য যে কয়টি জায়গায় অভিযান চালানো হবে তার মধ্যেই মামুনুলকে ধরা সম্ভব হবে।
[৭] অপর একটি সূত্রের বরাত দিয়ে সারাবাংলা জানায়, মোহাম্মদপুরের বসিলা ব্রিজ সংলগ্ন জামিয়া আরাবিয়া মাদরাসার সামনে সন্ধ্যা থেকে পুলিশ মোতায়েন ছিলো। মাদরাসাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন মামুনুল হক। রাত ১১ টার দিকে পুলিশ সেখান থেকে চলে যায়। এরপর রাত ১২ টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে, মামুনুল হককে নাকি গ্রেপ্তার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ।
[৮] এ বিষয়ে পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি হারুন অর রশীদ, ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) এ কে এম হাফিজ আক্তারও এবং র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, মামুনুল হককে আটক বা গ্রেপ্তার সংক্রান্ত কোনও তথ্য আমাদের কাছে নেই। সম্পাদনা: সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]