[১]দেশে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলা সম্ভব: রেলমন্ত্রী

আমাদের নতুন সময় : 16/05/2021

তরিকুল ইসলাম: [২] নূরুল ইসলাম সুজন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে চিকিৎসা বিভাগসহ বিভিন্ন সেক্টরের আন্তরিকভাবে দায়িত্ব পালনের কারণে দেশের কোভিড-১৯ পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে রয়েছে।[৩] তিনি বলেন, আমাদের সকলের নিজ নিজ দায়িত্ব আন্তরিকতার সঙ্গে পালনের মাধ্যমেই দেশে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলা সম্ভব। [৪] রেলমন্ত্রী বলেন, পঞ্চগড় উত্তরাঞ্চলের শুরুর জেলা। এ জেলার তিনদিক জুড়ে ভারতীয় সীমান্ত। নানা কারণে পঞ্চগড় জেলা করোনাভাইরাসের জন্য একটি ঝুঁকিপূর্ণ এলাকা। কিন্তু জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, জনপ্রতিনিধিসহ স্থানীয় সংসদ সদস্যের নেতৃত্বে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এ জেলায় এখনও করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
[৫] শনিবার দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজ হলরুমে ‘করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় করণীয়’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
[৬] জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান, করোনা পরিস্থিতি বিষয়ক পঞ্চগড় জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তাফিজুর রহমান, জেলা ও দায়রা জজ মো. শরীফ হোসেন হায়দার, পুলিশ সুপার মো. ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট প্রমুখ। সম্পাদনা : মুরাদ হাসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]