[১]হাতিয়ায় ৫ কিশোরকে চুরির অভিযোগে বেঁধে নির্যাতন, আটক ৪

আমাদের নতুন সময় : 18/05/2021

মাহবুবুর রহমান: [২] রোববার হাতিয়া উপজেলার দক্ষিণ শুল্লকিয়া গ্রামের জেলেপাড়ার গ্রাম্য সালিশে এ ঘটনা ঘটে। [৩] ঘটনার কয়েক ঘণ্টা মধ্যেই নির্যাতনের ১মিনিট ১১ সেকেন্ডের একটি ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়।
[৪] আটকরা হলেন- শুল্লকিয়া গ্রামের জেলে পাড়ার মাতব্বর শ্রীহরি জলদাস, নেপাল চন্দ জলদাস, বিধান চন্দ জলদাস,রায় মেহেন জলদাস।
[৫] ভিডিওতে দেখা যায়, স্থানীয় জেলে পাড়ার নারী-পুরুষের সামনে ৫ কিশোরকে লাঠিপেটা করা হচ্ছে। এই সময় ওই পাঁচ কিশোর এবং তাদের পরিবারের নারী সদস্যরা আহাজারি করে তাদের ছেড়ে দেওয়ার আহ্বান জানান। কান্নারত নারীরা এগিয়ে আসলে তাদেরও ধাক্কা দিয়ে সরিয়ে দেয়া হয়।
[৬] চরকিং ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন আহাম্মেদ জানান, কয়েকদিন আগে ৫ কিশোর মিলে এক জেলের একটি বিন্দি জাল চুরি করে পার্শ্ববর্তী সোনাদিয়া ইউনিয়নের এক জেলের কাছে বিক্রি করে দেয়। পরে ওই জাল উদ্ধার করে শনিবার মালিককে ফিরিয়ে দেওয়া হয়। [৭] রোববার সকালে জেলে পাড়ার মাতব্বর শ্রীহরি দলদাস, নেপাল চন্দ জলদাস,প্রিয় লাল জলদাস বিধান চন্দ জলদাস,রায় মেহেন জলদাসের নেতৃত্বে সালিশ বৈঠক বসে। [৮] বৈঠকে জেলে পাড়ার ৫ মাতব্বর অভিযুক্তদের একজনকে ১০ বেত করে মারার আদেশ দেন এবং প্রত্যেকের ২ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করেন। সম্পাদনা : মুরাদ হাসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]