[১]‘সবার ঢাকা’ অ্যাপসের মাধ্যমে নাগরিকরা দ্রুততম সময়ে সমস্যার সমাধান পাচ্ছেন: মেয়র আতিকুল

আমাদের নতুন সময় : 06/06/2021

সুজিৎ নন্দী: [২] ঢাকা উত্তর সিটি করপোরেশন-ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ভিটামিন-এ অভাবে শিশুর স্বাভাবিক বৃদ্ধি ব্যাহত হয়, রোগপ্রতিরোধ ক্ষমতা কমে যায় এবং রাতকানা ও অন্ধত্বসহ চোখের নানা রোগ দেখা দেয়। শিশুর সুস্থভাবে বেঁচে থাকা, স্বাভাবিক বৃদ্ধি ও দৃষ্টিশক্তির জন্য ভিটামিন-এ অত্যন্ত গুরুত্বপূর্ণ।
[৩] তিনি আরও বলেন, ঢাকা উত্তরের ১০টি অঞ্চলের আওতাধীন ৫৪ টি ওয়ার্ডের ১ হাজার ৯ শত ৫ টি কেন্দ্রে একযোগে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন পরিচালনা করা হচ্ছে। শনিবার থেকে ১৯ জুন পর্যন্ত মোট ১৪ দিন এই ক্যাম্পেইন পরিচালিত হবে।
[৪] শনিবার রাজধানীর মিরপুর-১০ এলাকায় রাড্ডা এমসিএইচ-এফপি সেন্টারে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
[৫] ডিএনসিসি মেয়র বলেন, নাগরিকদের তথ্য ও সেবা গ্রহণ, মতামত জানানো এবং অভিযোগ দাখিলের জন্য ‘সবার ঢাকা’ মোবাইল অ্যাপস, জরুরী সেবা সংক্রান্ত ৩৩৩ নম্বর এবং ডিএনসিসির ০৯৬০২২২২৩৩৩ ও ০৯৬০২২২২৩৩৪ নম্বর হটলাইন চালু রয়েছে।
[৭] তিনি বলেন, খাদ্য সহায়তাসহ যে কোন জরুরী সেবা সংক্রান্ত বিষয়ে যোগাযোগের জন্য ৩৩৩ নম্বর এবং ডিএনসিসির বিভিন্ন তথ্য ও সেবা সংক্রান্ত সহায়তা পাওয়ার জন্য ০৯৬০২২২২৩৩৩ ও ০৯৬০২২২২৩৩৪ নম্বর হটলাইন সচল রয়েছে। সম্পাদনা: শাহানুজ্জামান টিটু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]