[১]ইভ্যালির অফিস বন্ধ, হটলাইনেও সাড়া মিলছে না

আমাদের নতুন সময় : 17/07/2021

 

মাসুদ আলম: [২] বকেয়া টাকার জন্য পণ্য সরবরাহকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং ক্রেতারা পণ্য না পেয়ে অর্থ ফেরতের দাবিতে গ্রাহকরা ইভ্যালির রাজধানীর ধানমন্ডির কার্যালয়ের সামনে ভিড় করছেন।
[৩] শুক্রবার কার্যালয়ের সামনে গিয়ে দেখা যায় নোটিস ঝুলছে, এতে লেখা রয়েছে, লকডাউনের জন্য ইভ্যালি হোম অফিস চলমান রয়েছে। সশরীরে কোনো সেবা দেওয়া হবে না। [৪] ইভ্যালি অফিসের সামনে চা বিক্রেতা মানিক জানান, লকডাউন ঘোষণার তিন দিন আগে থেকে ইভ্যালীর অফিস বন্ধ। তার আগে সব সময় ইভ্যালি অফিস খোলা থাকতে দেখেছেন তিনি।
[৫] ভবনের নিচে দায়িত্বরত এক নিরাপত্তাকর্মী জানান, গত ২৭ জুন থেকে অফিস বন্ধ রেখেছে ইভ্যালি। ঈদের আগে আর খোলার সম্ভাবনা নেই। [৬] ক্রেতাদের অভিযোগ, পণ্য সরবরাহের সময় পেরিয়ে গেলেও তারা ডেলিভারি পাচ্ছেন না। অফিসও বন্ধ। কল সেন্টারে ফোন করে কোনো সাড়া পাওয়া যাচ্ছে না। কোনো সমাধান পাচ্ছেন না তারা। [৭] ধানমণ্ডি থানার ওসি ইকরাম আলী বলেন, অফিসটির সামনে প্রতিদিনই পাওনাদাররা ভিড় করছেন। বৃহস্পতিবার তারা অফিসের সামনে বিক্ষোভ করেন। ভুক্তভোগীরা অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
[৮] এদিকে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। আর ওয়েবসাইটে দেওয়া হটলাইনে ফোন করা হলে স্বয়ংক্রিয় কণ্ঠ বাজতে শোনা যায়, কিন্তু প্রতিনিধিদের কেউ ফোন ধরছেন না। সম্পাদনা: মোহাম্মদ রকিব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]