[১]ইসির ৪৭ কর্মচারী পদোন্নতি পেয়ে কর্মকর্তা হলেন

আমাদের নতুন সময় : 19/07/2021

সমীরণ রায়: [২] উপজেলা/থানা নির্বাচন কর্মকর্তা হিসেবে ৪৭ জন কর্মচারীকে পদোন্নতি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। রাষ্ট্রপতির আদেশক্রমে এক প্রজ্ঞাপনে তাদের এ পদোন্নতি দেওয়া হয়েছে।
[৩] গত ১৪ জুলাই ইসির সহকারী সচিব নুর নাহার ইসলামের পাঠানো প্রজ্ঞাপনে বলা হয়, হাইকোর্ট বিভাগের রিট পিটিশনের আলোকে নির্বাচন কমিশন (কর্মকর্তা ও কর্মচারী) নিয়োগ বিধিমালা-২০০৮ অনুযায়ী বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের ২০২১ সালের ১০ মে স্মারকের সুপারিশের পরিপ্রেক্ষিতে ৪৭ জন কর্মচারীকে উপজেলা/থানা নির্বাচন অফিসার পদে (জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর ৯ম গ্রেডে) পদোন্নতি দেওয়া হলো।
[৪] এই পদোন্নতির বিপরীতে দুটি শর্ত হলো- ১. উপজেলা/থানা নির্বাচন অফিসার পদে যোগদানের তারিখ থেকে তারা এক বছর শিক্ষানবিশ হিসেবে কর্মরত থাকবেন, শিক্ষানবিশকালের এ মেয়াদ প্রয়োজনবোধে বর্ধিত করা যাবে। ২. শিক্ষানবিশকালের মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর কর্মদক্ষতা যদি সন্তোষজনক বিবেচিত হলে তাদের উপজেলা নির্বাচন অফিসার পদে নিয়মিত করা হবে। পক্ষান্তরে, যদি তাদের আচরণ ও কর্মমান সন্তোষজনক বিবেচিত না হয় তাহলে কোনো প্রকার বিজ্ঞপ্তি ছাড়া তাদের পূর্ব পদে ফিরিয়ে আনা হবে। সম্পাদনা: শাহানুজ্জামান টিটু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]