সম্পূর্ণ নিউজ
Md. Alal Hossain
1 month ago
অভিনন্দন না জানিয়ে বিএনপি প্রমাণ করেছে তারা পদ্মা সেতুর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল : তথ্যমন্ত্রী
Md. Alal Hossain
অনলাইন ডেস্ক

আনিস তপন: হাছান মাহমুদ বলেছেন, পদ্মা সেতু উদ্বোধন হওয়ায় যুক্তরাষ্ট্র, প্রতিবেশি ভারত, পাকিস্তান অভিনন্দন জানালেও দু:খজনক সত্য যে, বিএনপি অভিনন্দন জানাতে পারেনি। পদ্মা সেতু হওয়াতে দেশ ও বিশ্বে ছড়িয়ে থাকা সমস্ত বাঙালি, বাংলাদেশিরা আনন্দিত হলেও বিএনপি নেতারা খুশি হতে পারেনি। রোববার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে একথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী। 

অভিনন্দন জানাতে ব্যর্থ হয়ে তারা প্রমাণ করেছেন, পদ্মা সেতুর বিরুদ্ধে তারা যে ষড়যন্ত্র করেছিল সেটি সঠিক বলে তারা স্বীকার করে নিয়েছেন, যা অত্যন্ত দুঃখজনক। এই পদ্মা সেতু সবার জন্য নির্মিত, প্রধানমন্ত্রী সবার জন্য নির্মাণ করেছেন, যারা প্রশংসা করতে ব্যর্থ হয়েছেন তারাও পদ্মা সেতু ব্যবহার করবেন বলেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী বলেন, পদ্মা সেতু নির্মিত হওয়ায় যারা এক সময় সমালোচনা করেছিল, আশঙ্কা প্রকাশ করেছিল যে এই পদ্মা সেতু নিজের অর্থায়নে কখনো করা সম্ভবপর নয়, তারা আজকে অনেকে প্রশংসা করেছেন। প্রধানমন্ত্রীর প্রশংসা করেছেন এবং জাতির এই সক্ষমতায় তারা আনন্দিত হচ্ছেন। পদ্মা সেতু নির্মিত হওয়ায় মার্কিন যুক্তরাষ্ট্র, প্রতিবেশী ভারত অভিনন্দন জানিয়েছে। পাকিস্তানও অভিনন্দন জানিয়েছে কিন্তু দুঃখজনক হলেও সত্য বিএনপি অভিনন্দন জানাতে পারেনি। এটি করার মাধ্যমে তারা প্রমাণ করেছেন, পদ্মা সেতু নির্মিত হওয়াতে সারা দেশের প্রতিটি মানুষ উল্লসিত-আনন্দিত হলেও; সমস্ত বাঙালি-বাংলাদেশিরা পৃথিবীর যে প্রান্তেই থাকুক না কেন আনন্দিত হলেও বিএনপি নেতারা খুশি হতে পারেননি।

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের বৈঠকে যোগ দেয়ার আগে তথ্যমন্ত্রী জানান, এ বছর সাংবাদিক কল্যাণ ট্রাস্টে সাংবাদিকদের কল্যাণার্থে সাধারণ খাতে ৯ কোটি ৭০ লাখ টাকা ছিলো, তন্মধ্যে ৯ কোটি ৩৩ লাখ টাকা ইতিমধ্যেই বিতরিত হয়েছে, বাকি অর্থ বিতরণে সিদ্ধান্ত নেয়া হবে। তাছাড়া প্রধানমন্ত্রীর বরাদ্দ দেয়া করোনাকালীন বিশেষ সহায়তার ১০ কোটি টাকার মধ্যে প্রায় ৬ কোটি টাকা বিতরণ হয়েছে, আর ৪ কোটি টাকার সিংহভাগ আগামী কোরবানী ঈদের আগেই বিতরণ করার প্রক্রিয়া হাতে নেয়া হয়েছে। সম্পাদনা: খালিদ আহমেদ

সদ্যপ্রাপ্ত সংবাদ
ইন্টারনেট ছাড়াই ফেসবুক-মেসেঞ্জার ব্যবহার করা যাবে মোবাইল ফোনে
[১]ভারতের সর্বোচ্চ পর্যায়ের বেসামরিক সম্মাননা পেলেন তিন বাংলাদেশি
খালেদা জিয়ার শারীরিক অবস্থার কোনো পরিবর্তন নেই
ডেল্টা বেশি বিধ্বংসী নাকি ওমিক্রন?
[১]শতভাগ স্বাস্থ্যবিধি মেনে প্রতি সিটে যাত্রী নিয়ে বাস চলবে, সরকারের চিঠি পেয়েছে মালিক সমিতি [২]চালক হেলপারদের দ্রুত টিকা নিতে হবে: বিআরটিএ চেয়ারম্যান
[১]দাম্পত্য কলহের কারণে শিমুকে হত্যা, স্বামীসহ ২ জন রিমাণ্ডে
বীর টাওয়ার,
১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা),
ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে )
সম্পাদক: নাসিমা খান মন্টি
চেয়ারম্যান: নাঈমুল ইসলাম খান
পরিচালক: মো. কামরুল হুদা
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | Amader Shomoy Media Group.