সম্পূর্ণ নিউজ
Md. Alal Hossain
2 months ago
গাইতে গাইতে মারা গেলেন বলিউডের জনপ্রিয় গায়ক কেকে
Md. Alal Hossain
অনলাইন ডেস্ক

জেরিন আহমেদ: ভারতের হিন্দি গানের জনপ্রিয় সংগীতশিল্পী কেকে হার্ট অ্যাটাকে কলকাতায় মারা গেছেন। মঙ্গলবার কলকাতার একটি কলেজের অনুষ্ঠান উপলক্ষ্যে নজরুল মঞ্চে গান গেয়েছিলেন সংগীতশিল্পী কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথের (৫৩)।  বুধবারও সেখানে ছিল তার গান করার কথা ছিল। কিন্তু মঞ্চে উঠার আগে শরীর খারাপ লাগলে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পরই মারা যান শিল্পী কেকে। হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। দুই দিন আগে মুম্বাই থেকে কলকাতায় আসেন কেকে। কলকাতার একটি পাঁচতারা হোটেল অবস্থান করছিলেন তিনি। মঙ্গলবার সন্ধ্যায় নজরুল মঞ্চে প্রবেশ করেন তিনি। সেখানে মঞ্চে গানের অনুষ্ঠানে অংশ নেনে। মঞ্চে গান গাওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে এলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

বুধবার স্থানীয় সময় দুপুর ২টার কলকাতার রবীন্দ্র সদনে প্রয়াত সংগীতশিল্পী কেকেকে গান স্যালুট দেওয়া হয়েছে। সেখানে শ্রদ্ধা জানান ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরেই গায়কের কফিনে মালা দেন তার স্ত্রী জ্যোতি কৃষ্ণা এবং পুত্র নকুল কৃষ্ণা কুন্নাথ।  রবীন্দ্র সদনে উপস্থিত ছিলেন কেকের পরিবারের অন্য সদস্যরা। তাদের উপস্থিতিতে গান স্যালুট দিয়ে শ্রদ্ধা জানানো হয় প্রয়াত এই শিল্পীকে। এর আগে দুপুর আড়াইটায় ফুলের মালায় ঢেকে কেকের মরদেহের কফিন নিয়ে আসা হয় রবীন্দ্র সদনে। সেখানে কান্নায় ভেঙে পড়েন কেকের পরিবারের সদস্যরা। 

এদিকে কেকের মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে । কারণ তারা মরদেহ দুটি আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় একটি মামলাও দায়ের করেছেন তার সাথে আসা সহশিল্পীরা। সম্পাপদনা:খালিদ আহমেদ 


সদ্যপ্রাপ্ত সংবাদ
'প্রেমে কী দিলাম, কী পেলাম' (ভিডিও)
[১]দারুস সালামে ডাক্তার দেখাতে আসা রুবেলকে চোর ভেবে আটকের পর ফাঁস দিয়ে হত্যা: গ্রেপ্তার দুই
[১]খোলামেলা পোশাক পরায় বিমানে উঠতে বাধা দেওয়া হয় সাবেক বিশ্বসুন্দরী অলিভিয়াকে
[১]অ্যাপল কর্মচারীদের দেখাতে হবে করোনার বুস্টার ডোজ নেওয়ার প্রমাণপত্র
[১]বয়সজনিত কারণে ভারতের কিংবদন্তি বাঘিনীর মৃত্যু
[১]লতা মঙ্গেশকরের অবস্থা অপরিবর্তিত, এখনো আইসিইউতে
বীর টাওয়ার,
১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা),
ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে )
সম্পাদক: নাসিমা খান মন্টি
চেয়ারম্যান: নাঈমুল ইসলাম খান
পরিচালক: মো. কামরুল হুদা
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | Amader Shomoy Media Group.