সম্পূর্ণ নিউজ
Md. Alal Hossain
2 months ago
সিরিজ নির্ধারণী ম্যাচে আজ জিম্বাবুয়ের মুখোমুখি তারুণ্যের বাংলাদেশ
Md. Alal Hossain
অনলাইন ডেস্ক

নিজস্ব প্রতিবেদক: সিরিজ জয়ের স্বপ্ন উঁকি মারছে বাংলাদেশ শিবিরে। তবে স্বপ্নের মাঝে কিছুটা হতাশাও রয়েছে। জিম্বাবুয়ে সফরে তারুণ্য নির্ভর বাংলাদেশ দলের খন্ডকালীন অধিনায়ক উইকেট কিপার সোহান আঙুলে ইনজুরির কারণে মাঠের বাইরে। তার জায়গায় অধিনায়কের দায়িত্বপালন করবেন মোসাদ্দেক হোসেন সৈকত। সোহানকে না পাওয়ার হতাশা সতীর্থদের মাঝে। 

তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের কাছে হারলেও দ্বিতীয়টি জিতে সিরিজে সমতা আনে বাংলাদেশ। জয়ের ধারা অব্যাহত রেখে সিরিজ জয়ের মিশনে মঙ্গলবার মাঠে নামছে উজ্জীবিত বাংলাদেশ। 

সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি হারারে স্পোর্টস ক্লাব মাঠে বাংলাদেশ সময় বিকেল ৫টায় শুরু হবে। টি স্পোর্টস  খেলাটি সরাসরি সম্প্রচার করবে। সিরিজের প্রথম ম্যাচে ১৭ রানে হারে বাংলাদেশ। তবে পরের ম্যাচেই ঘুড়ে দাঁড়ায় টাইগাররা। ৭ উইকেটে জিতে সিরিজে সমতা আনে লাল-সবুজের দল। 

দ্বিতীয় ম্যাচে ৫ উইকেট শিকারী মোসাদ্দে হোসেন সৈকত শেষ ম্যাচেও নিজের সেরাটা দিতে দৃঢ় প্রত্যয়ী। তিনি বলেন আমি যখন বোলিং করি তখন ভাবি না আমি একজন অকেশনাল বোলার। আমি নিজেকে নিয়মিত বোলার হিসেবে ভাবতে ভালোবাসি। দ্বিতীয় খেলায় যখন অধিনায়ক আমাকে বল দিয়েছিলেন তখন আমি শুধু প্রতিপক্ষের রান আটকানোর চেষ্টা করি। তারা আমার উপর চড়াও হতে গিয়ে উইকেট দিয়েছে।

জিম্বাবুয়ের বিপক্ষে ১৮ ম্যাচ খেলে ১২টিতে জয় ও ৬টিতে হেরেছে বাংলাদেশ। তৃতীয় ম্যাচে বাধ্য হয়েই একাদশে পরিবর্তন আনতে হবে টাইগারদের। কারণ ইনজুরিতে ছিটকে গেছেন সোহান। সোহানের পরিবর্তে ব্যাটার হিসেবে একাদশে সুযোগ পেতে পারেন পারভেজ হোসেন ইমন। বাংলাদেশের পক্ষে টি-টোয়েন্টিতে দ্রুততম সেঞ্চুরি রয়েছে ইমনের। আর উইকেটের পেছনে দায়িত্ব সামলাবেন লিটন দাস। সম্পাদনা : খালিদ আহমেদ

সদ্যপ্রাপ্ত সংবাদ
[১]ভালেন্সিয়ার ৪ মিনিটের ঝড়ে বিধ্বস্ত আতলেতিকো মাদ্রিদ
[১]কিছু খেলোয়াড় দেশের চেয়ে আইপিএলকে গুরুত্ব দেয় বেশি: কপিল
[১] গলায় ওষুধ আটকে মরতে বসেছিলেন স্টোকস
ডেল্টা বেশি বিধ্বংসী নাকি ওমিক্রন?
[১]ফেডারেল আদালতের রায়ে বাতিল হয়েছে অস্ট্রেলিয়ার ভিসা, দেশে ফিরে যাচ্ছেন জকোভিচ
[১]‘পাশে বসে তোমাকে কাঁদতে দেখেছি’, কোহলির টেস্ট ক্যাপ্টেন্সি ছাড়া প্রসঙ্গে আনুশকার পোস্ট
বীর টাওয়ার,
১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা),
ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে )
সম্পাদক: নাসিমা খান মন্টি
চেয়ারম্যান: নাঈমুল ইসলাম খান
পরিচালক: মো. কামরুল হুদা
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | Amader Shomoy Media Group.